ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পুলিশের অভিযানে শিশু ও নারী নির্যাতন মামলার পলাতক আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে মোহাম্মদ হোসেন প্রকাশ আশেক (৪৫) নামের শিশু ও নারী নির্যাতন মামলার এক পালাতক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৫ডিসেম্বর) বিকাল ৫টার দিকে থানা পুলিশের একটিদল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হারবাং রোসিঙ্গা পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃত আসামী আশেক ওই ইউনিয়ের ৬নম্বর ওয়ার্ডের রোসিঙ্গা পাড়া এলাকার মৃত আবুল হাসেমের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছ, বুধবার বিকেলে উপজেলার হারবাং ইউনিয়নের রোসিঙ্গা পাড়া এলাকায় শিশু ও নারী নির্যাতন মামলার পরোয়ানাভুক্ত এক আসামী অবস্থান নেওয়ার সংবাদ পাই থানা পুলিশ। সংবাদ পেয়ে থানার ওসি মোঃ হাবিবুর রহমানের নির্দেশে থানার (এএসআই) আকবর মিয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে শিশু ও নারী নির্যাতন মামলায় পরোয়ানাভুক্ত আসামী মোহাম্মদ হোসেন প্রকাশ আশেককে পুলিশ তার বসতঘর থেকে গ্রেপ্তার করেন।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, থানা পুলিশের একটিদল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শিশু ও নারী নির্যাতন মামলায় আদালতের পরোয়ানাভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা হওয়ার পর থেকে সে এলাকা ছেড়ে পলাতক ছিল। ধৃত আসামীকে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

পাঠকের মতামত: